April 29, 2024, 10:31 pm

সংবাদ শিরোনাম
সারাদেশের মতো রংপুরের বাজার নিয়ন্ত্রণে রয়েছে ভোক্তার ডিজি আবাম ফাউন্ডেশনের উদ্যোগে হাফেজ ও এতিমদের মাঝে পোশাক ও সেলামী প্রদান কক্সবাজার টিসিবির পণ্য মজুদ ও বিক্রির অপরাধে এক লাখ টাকা জরিমানা দুস্থদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ এবার কলাপাড়ায় দেখা মিললো বিলুপ্তপ্রায় উড়ন্ত লাউডগা সাপের কুড়িগ্রামের উলিপুরে বাঁশের বেড়া দিয়ে রাস্তা বন্ধ করে দিলেন প্রভাবশালী কুড়িগ্রামে বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি- ২০২২ প্রদান নিয়মিত বাজার মনিটরিংয়ে পণ্যের দাম কমছে :রংপুরে ভোক্তা ডিজি ব্রহ্মপুত্র নদে আড়াই মাস ধরে চিলমারী-রৌমারী ফেরি চলাচল বন্ধ বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের সড়ক অবরোধ

অ্যান্টিগায় পৌঁছেছে বাংলাদেশ দল

অ্যান্টিগায় পৌঁছেছে বাংলাদেশ দল

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

দুই টেস্ট, তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। গত ২৩ জুন রাতে ঢাকা থেকে দুবাই হয়ে নিউইয়র্ক গিয়েছেন ক্রিকেটাররা। নিউইয়র্কে একদিন অবস্থানের পর গতকাল অ্যান্টিগা গিয়েছেন সাকিব-তামিমরা।

বাংলাদেশ সময় রাত সাড়ে ৪টায় প্রথম টেস্টের ভেন্যু অ্যান্টিগায় পৌঁছেছেন ক্রিকেটাররা। স্থানীয় জলি বিচ রিসোর্টে উঠেছে বাংলাদেশ দল। গতকাল স্থানীয় সময় ২টা থেকে ৫টা পর্যন্ত অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে অনুশীলন করেছে সাকিব আল হাসানের দল। নিউইয়র্ক থেকেই দলের সঙ্গে যোগ দিয়েছেন টেস্ট অধিনায়ক সাকিব। দলের সঙ্গে থাকা বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম গতকাল এসব তথ্য জানিয়েছেন।

এদিকে আগামীকাল প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। অ্যান্টিগার স্ট্যানফোর্ড ক্রিকেট গ্রাউন্ডে বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে প্রস্তুতি ম্যাচ। দুই দিনব্যাপী (২৭-২৮ জুন) প্রস্তুতি ম্যাচই কন্ডিশনে মানিয়ে নেয়ার জন্য টাইগারদের বড় সুযোগ। ৪ জুলাই অ্যান্টিগায় সিরিজের প্রথম টেস্টে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে বাংলাদেশ। ১২ জুলাই জ্যামাইকায় শুরু হবে সিরিজের দ্বিতীয় টেস্ট।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর